অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট। অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম। আজকে আমরা আলোচনা করব অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট। অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

বর্তমান সময়ে অনলাইন থেকে ইনকাম করা অনেক জনপ্রিয়। অনলাইন থেকে ইনকাম করার অনেক উপায় রয়েছে। আজকে আমরা একটা পেসিভ ইনকাম এর উপায় শেয়ার করব। আপনি শুধুমাত্র এই কাজ করে আপনার ক্যারিয়ার গড়তে পারবেন না। এটা সাধারনত পার্ট টাইম কাজ করার জন্য। আপনারা যেমন দেখলেন অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট তথা আপনি এখানে থেকে বিকাশ না নগদে পেমেন্ট নিতে পারবেন।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট।

আমি আপনাদের সাথে যে সাইটটা শেয়ার করবে এটা বাংলাদেশের একটা সাইট। এই সাইটের ভালো দিকগুলো এবং কিভাবে কাজ করবেন বিস্তারিত প্রথম আলোচনা করব। তারপর এখানে কাজ করলে কি কি সমস্যা সম্মুখীন হতে পারেন সেটা নিয়ে আলোচনা করব। এই সাইটে আপনি কোন ইনভেস্ট ছাড়াই কাজ করতে পারবেন। সাইটে কাজ করার জন্য আপনাদের প্রথমে অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

সাইট: https://workupjob.com/?a=8179

লিঙ্কে গিয়ে আপনাকে প্রথমে এখানে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি আপনার ইমেইলের মাধ্যমে এখানে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন করার পর আপনি ইমেইল এবং পাসওয়ার্ড ব্যবহার করে এখানে লগইন করবেন। লগ ইন করার পর প্রথম কাজ হচ্ছে আপনার একাউন্টটা ভেরিফাই করা। আপনি চাইলে সেটা পেমেন্ট করে করতে পারেন অথবা এটা ফ্রিতেও করা যায়। আপনার আইডি কার্ড দিয়ে আপনি এটা ভেরিফাই করে নেবেন। ভেরিফাই করার পর আপনি হোম পেজে অনেকগুলো কাজ দেখতে পাবেন এই কাজগুলো করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।

ফ্রী টাকা ইনকাম করার উপায়।

আপনি এখানে ফ্রী ইনকাম করতে পারবেন। এটা একটা মাইক্রো জব সাইট। এখানে আপনি চাইলে কাজ দিতে পারবেন। কাজ করার পাশাপাশি এখানে আপনি প্রমোট করতে পারবেন। আপনি যেহতু ইনকাম করতে চান। তাই যে কাজ গুলো পাবেন সেগুলো করে ইনকাম করবেন। আপনি একটা কাজ এ ক্লিক করবেন তারপর বিস্তরিত দেখে নিবেন।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

আপনি শুধু মাত্র যে কাজ গুলো পারেন সেই কাজ গুলো করবেন। এখানে অনেক কাজ রয়েছে। আপনি চাইলে শুধু স্যোসাল মিডিয়া এর কাজ গুলো করতে পারেন। সাধারনত স্যোসাল মিডিয়া এর কাজ গুলো সহজ হয়ে থাকে। আপনি যদি অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে যেকোন কাজ করতে পারবেন।

এখানে কাজ করার সুবিধা ‍গুলো হলো।

এখানে কাজ করে আপনি বিকাশ নগদে পেমেন্ট নিতে পারবেন। আমরা অনেক সাইট দেখি মার্কেট এ আসার কিছুদিন পর চলে যায়। তবে এই সাইট অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং আশা করা যায় অনেক দিন থাকবে। এখানে আপনি কোন ইনভেষ্ট ছাড়া কাজ করতে পারবেন। যেহতু বাংলাদেশি সাইট তাই খুব সহজে কোন সমস্যা হলে এডমিন থেকে সাপোর্ট নিতে পারবেন। এখানে আপনি আপনার পছন্দ অনুযায়ী কাজ সার্চ করতে পারবেন। এছাড়াও আপনি চাইলে যেকোন কাজ স্কিপ করতে পারবেন। আপনি যে ইনকাম করবেন সেগুলো দিয়ে ই জব পোষ্ট করতে পারবেন। মাত্র এক ডলার হলে আপনার আর্নং ব্যালেন্স কে ডিপোজিট ব্যালেন্স এ নিতে পারবেন।

এখানে কাজ করার অসুবিধা গুলো হলো।

এখানে কাজ করার বেস কিছু অসুবিধা রয়েছে। আপনি এখানে একটি মোবাইর এ কিংবা একাধিক মোবাইল হলেও যদি একই ওয়াইফাই হয় কেবল একটি মাত্র একাউন্ট করতে পারবেন। যদি একাধিক একাউন্ট করেন তাহলে আপনার একাউন্ট ব্যান করে দেওয়া হবে। তাছাড়াও অনেক সমস্যা আছে এখানে কাজ করার। এখানে অনেক ভায়ার আছে ঠিক মতো কাজ করার পর ও পেমেন্ট দেয় না। আগে এই সমস্যা টা না থাকলেও বর্তমান এ অনেক এ এই কাজ করছে। অনেক এ অভিযোগ করছে তারা সঠিক কাজ করার পর ও নাকি পেমেন্ট পাচ্ছে না। আবার অনেক এ অভিযোগ করছে পেমেন্ট নেওয়ার সময় তাদের আইডি ব্যান করে দেওয়া হচ্ছে। তবে আমার সাথে এরকম হয় নাই। আমি ইতিমধ্যে এই সাইট থেকে অনেক বার পেমেন্ট পেয়েছি।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়ার উপায়।

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

আপনি আপনার ওয়ালেটে গেলে আপনার ব্যালেন্স ও কত টাকা তুলতে পারবেন সেটা দেখতে পারবেন। বর্তমান এ ১০০০ টাকা হলে পেমেন্ট নেওয়া যায়। কিছুদিন আগেও মিনিমাম ৫০০ টাকা হলে পেমেন্ট নেওয়া যেত। কিছুদিন পরপর এটা আপডেট হয়। তাই আপনি যখন কাজ করবেন তখন মিনিমাম কত টাকা হলে পেমেন্ট নেওয়া যায় সেটা চ্যাক করে নিবেন। আপনি বিকাশ ও নগদে পেমেন্ট নিতে পারবেন।

এখানে কাজ করার সময় এটা মাথায় রাখবেন যেন আপনার যেই কাজ টা করেন সেটা তে ভুল হওয়ার সম্ভাবনা কম থাকে। আপনার সেটিসফাইড রেটিং যদি ভালো থাকে তাহলে আপনার আইডি তে কোন সমস্যা হবে না। যদি অনেক বেশি ভুল কাজ করেন তাহলে আপনার আইডি তে সমস্যা হতে পারে। এমনকি ব্যান করে দিতে পারে। আপনি যদি কোন কাজ ঠিক মতো করার পর ও পেমেন্ট না দেয়। তাহলে আপনি এডমিন এর কাছে রিপোর্ট করতে পারবেন। তাহলে তারা এই বিষয় টা দেখবে।

এই সাইট টা নিয়ে ইউটিউব এ অনেক ভিডিও রয়েছে আপনি কোন কিছু বুঝতে না পারেন সেখানে থেকে সাহায্য নিতে পারবেন। এরপর ও যদি এই পোষ্ট এর বিষয় এ আপনার কোন কিছু জানার তাকে তাহলে কমেন্ট এ জানাবেন। নিচে সুখী মানুস এর একটি ভিডিও এড করা হলো ধন্যবাদ সবাইকে।

আরো পড়ুন: দ্রুত চাকরি পাওয়ার উপায়

Leave a Comment