মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন পেমেন্ট। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট থেকে আয়।

আসসালামু আলাইকুম। মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন পেমেন্ট। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট থেকে আয়। বর্তমান সময়ে অনলাইন থেকে ইনকাম করা খুবই জনপ্রিয় একটি টপিক। বিশেষ করে বাংলাদেশি দিন দিনের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। জবের স্বল্পতার কারণে মানুষ দিন দিন অনলাইনে কাজ করার দিকে জুকছে। অনলাইন থেকে ইনকাম করার হাজার হাজার পদ্ধতি রয়েছে। আজকে আমি আপনাদের সাথে যেই পদ্ধতিটা নিয়ে আলোচনা করব এটা মূলত যারা পার্টটাইম কাজ করে নিজের পকেট খরচ চালাতে চান তাদের জন্য। এই কাজ করে আপনি প্রতিষ্ঠিত হতে পারবেন এরকম সম্ভাবনা খুবই কম।

মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন পেমেন্ট। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট থেকে আয়।
আজকে যেই পদ্ধতিটা আলোচনা করব। এখান থেকে আপনারা কিছু টাকা ইনকাম করতে পারবেন। বিশেষ করে যারা স্টুডেন্ট আছেন কিংবা যারা অনলাইনে নতুন তারা এইটা থেকে ইনকাম শুরু করতে পারেন। আমি আপনাদের সাজেশন করব আপনারা টুকটাক ইনকাম করার পাশাপাশি নিচের স্কিলকে ডেভেলপ করে তারপর সেই দিকে মুব করেন। তাহলে চলুন আজকের টপিক শুরু করা যাক।সাইট লিংক: Click Here Create Account

প্রথমে একটা কথা বলে রাখি এখানে কাজ করার জন্য আপনাদেরকে কোন ইনভেস্ট করতে হবে না। এখানে আপনি মোবাইল কিংবা কম্পিউটার দিয়ে কাজ করতে পারবেন। সবচেয়ে জনপ্রিয় এবং বলতে পারেন সবচেয়ে ভালো দিক হচ্ছে এই সাইট থেকে আপনি প্রতিদিন পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এটা মূলত একটা রাশিয়ান সাইড তাই বাংলাদেশি বিভিন্ন প্রতারক চক্রের সাইট নয়। সাধারণত বাংলাদেশি সাইট গুলো ব্যবহারকারীদের পেমেন্ট না দিয়ে তাদের একাউন্ট বন্ধ করে বিভিন্ন সমস্যা করে কিন্তু রাশিয়ান সাইটগুলোতে এই সমস্যা করে না। আপনি যদি এখানে কাজ করেন আপনি শিউর থাকতে পারেন আপনি পেমেন্ট পাবেন কারণ আমি নিজেও এখান থেকে অনেকবার পেমেন্ট পেয়েছি।

মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন পেমেন্ট। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট থেকে আয়।
লিংকে ক্লিক করার পর আপনারা সাইটে প্রবেশ করবেন। প্রবেশ করার পর প্রথমে আপনাকে একটা জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করে নিতে হবে। অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ আপনারা শুধু জিমেইল নাম এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন ।কিভাবে অনলাইন থেকে ইনকাম করব?

এটা হচ্ছে একটা মাইক্রো জব সাইট যেখানে ছোট ছোট টাস্ক দেওয়া থাকে। যেগুলো কমপ্লিট করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। তবে অন্যান্য মাইক্রো জব সাইটগুলো তুলনায় এখানে ইনকামের পরিমাণ বেশি এবং কাজের তুলনায় রেট ভালো পাওয়া যায়। আপনি যখন একাউন্ট তৈরি করবেন ডান পাশের উপরে তিন ডট আইকনে ক্লিক করার পর জব সার্চের একটা অপশন পাবেন। সেখানে ক্লিক করলে আপনি প্রচুর পরিমাণ কাজ দেখতে পাবেন। এখান থেকে আপনি যে কাজগুলো করতে পারেন সেই কাজগুলো করে প্রমাণ সাবমিট করবেন।

আপনারা যখন সাইটে প্রবেশ করবেন আপনারা এখানে যত বাসা দেখতে পাবেন সবগুলো রাশিয়ান বাসায় থাকবে। এজন্য আপনি যেকোন ব্রাউজারে ব্যবহার করেন না কেন আপনাকে এই ব্রাউজার থেকে ট্রান্সলেশন অন করে রাখতে হবে। আপনি গুগল ক্রোম ব্রাউজার দিয়ে খুব ইজিলি এই কাজগুলো করতে পারবেন। আপনি যখন ট্রান্সলেশন অন করে রাখবেন তখন সবগুলো ইংরেজিতে হয়ে যাবে আপনি সেগুলো পড়ে তারপর বুঝে কাজ করবেন। আপনাকে কি কি কাজ করতে হবে সেগুলোর বিস্তারিত দেওয়া থাকবে টাস্কের নিয়মে।

যারা নতুন তারা প্রথম অবস্থায় সহজ কাজগুলো করার চেষ্টা করবেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়ার খুব সহজ কাজ রয়েছে সেগুলো করে প্রমাণ সাবমিট দিয়ে প্রথমে আপনার এখান থেকে ইনকাম শুরু করতে পারেন। আপনি যদি অভিজ্ঞ হন তাহলে এখানে প্রচুর বড় বড় কাজ রয়েছে সেগুলো আপনি চাইলে করতে পারেন।

রাশিয়ান রাভেল ইনকাম করে পেমেন্ট।

যেহেতু আপনি জানেন এটা একটা রাশিয়ান সাইট। তাই এখানে আপনি যে ইনকামটা করবেন সেটা রাভেলে জমা হবে। বাংলাদেশ থেকে বিভিন্ন ওয়ালেট রয়েছে সেগুলোর মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন। সবচেয়ে জনপ্রিয় হচ্ছে payeer যার মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে মাত্র ২০ টা রাভেল হলে পেমেন্ট নেওয়া যায়। আরো একটা চমৎকার বিষয় আছে আপনি এখান থেকে পেমেন্টের জন্য রিকোয়েস্ট দেওয়ার সাথে সাথেই আপনি পেমেন্ট পেয়ে যাবেন। অন্যান্য সাইটের মত আপনাকে ঘন্টার পর ঘন্টা কিংবা দিনের পর দিন পেমেন্টের জন্য অপেক্ষা করতে হবে না।

আপনি যদি এই সাইটে বিভিন্ন মানুষকে ইনভাইট করতে পারেন। আপনার রেফার লিংক শেয়ার করার মাধ্যমে। আপনার লিংকে ক্লিক করে যতজন মানুষ এখানে একাউন্ট তৈরি করবে তাদের কাজের উপর আপনি কমিশন পাবেন।

এখানে কারা কাজ করবেন।

আমাদের সমাজে প্রচুর মানুষ রয়েছে যাদের আর্থিক অবস্থা খুব একটা ভালো নয়। আপনি তিন থেকে ছয় মাস সময় দিয়ে অনলাইনে কাজ শিখে কাজ করে ইনকাম করবেন সেই সাহেব তো অনেকের নাও থাকতে পারে। তারা চাইলে এরকম ছোট ছোট মাইক্রোসফট সাইটগুলোতে কাজ শুরু করে সামান্য ইনকাম করার পাশাপাশি কাজ শিখতে পারে। তবে আপনি যদি অনলাইনে বড় একজন সফল মানুষ হতে চান তাহলে আপনাকে এই কাজগুলো করার পাশাপাশি আপনার স্কিল ডেভেলপমেন্ট করতে হবে।

এই কাজগুলো কারা করবেন না।

যাদের খুব একটা আর্থিক সমস্যা নেই তারা চাইলে এই কাজগুলো এড়িয়ে চলতে পারেন। আপনারা চাইলে বড় কোন কাজ শিখে বড় মার্কেটপ্লেসগুলোতে কাজ করতে পারেন যেগুলো আপনার ফিউচার অনেক উন্নত করবে। যদি খুব একটা সমস্যা না হয় তাহলে আপনারা চাইলে এই কাজগুলো এড়িয়ে চলতে পারেন। আর্থিক সমস্যা থাকলে বা সামান্য টাকার প্রয়োজন হলে কেবল এই কাজগুলো করবে।

আশা করি সাইটের বিস্তারিত বিষয় গুলো আপনারা বুঝতে পারছেন। যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে আমাকে কমেন্টে জানাবেন। আর এই সাইট নিয়ে ইউটিউবে প্রচুর ভিডিও পাবেন আপনারা চাইলে সেগুলো দেখে নিতে পারেন। এই পোস্ট পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের অপেক্ষায় রইলাম ভালো থাকবেন।

2 thoughts on “মোবাইলে ইনকাম সাইট প্রতিদিন পেমেন্ট। বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট থেকে আয়।”

Leave a Comment