ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট। Easy Way To Earn Money Online Nagad Payment.

আসসালামু আলাইকুম। আজকে আমরা শেয়ার করব ফ্রি টাকা ইনকাম ঘরে বসে মোবাইলে আয় করার উপায়। অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার আরেকটি সাইট আজকে আপনাদের সাথে শেয়ার করব।

আজকে আমি আপনাদের সাথে যেই সাইটে শেয়ার করবো এই সাইট থেকে আপনি প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না। এখান থেকে আপনি সামান্য টাকা ইনকাম করতে পারবেন এবং আপনি যা ইনকাম করবেন সেটা প্রতিদিন পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

ঘরে বসে মোবাইলে আয় করুন। অনলাইন থেকে ইনকাম প্রতিদিন পেমেন্ট।

ফ্রি টাকা ইনকাম

যারা পার্টটাইম কাজ করে অনলাইন থেকে ইনকাম করতে চান এই সাইটটা তাদের জন্য। এটা মূলত একটা রাশিয়ান সাইট এখান থেকে আপনি যা ইনকাম করবেন সেটা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন ধোকা খাওয়ার কোন সম্ভাবনা নেই।

সাইট লিংক: এখানে ক্লিক করে একাউন্ট করুন

লিংকে ক্লিক করার পর সাইটে প্রবেশ করবেন। এখানে প্রথমে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি আপনার ফোনে থাকা যেকোনো একটা জিমেইল দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন।অ্যাকাউন্ট তৈরি করা একদম সহজ। প্রথম এ সাইট এ প্রবেশ করবেন। তারপর ইউজারনেম, নাম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার একাউন্ট হয়ে যাবে। যদি আপনার জিমেইল ভেরিফাই করতে বলে তাহলে জিমেইল ভেরিফাই করে নিবেন।

 ঘরে বসে মোবাইলে আয় ।

এখানে সাধারণত যে কাজগুলো থাকে সেগুলো হচ্ছে সোশ্যাল মিডিয়াতে ফলো কর,  লাইক করা ও কমেন্ট করা। এই ধরনের কাজ সাধারনত বেশি পাওয়া যায়। মাঝেমধ্যে কিছু কাজ আছে যেগুলোকে আপনার কোন ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অনেক সময় এমন কাজ আছে যেগুলো করলে আপনি ভালো ইনকাম করতে পারবেন। যেমন কিছু সাইটের রিভিউ প্রয়োজন হলে তারা অনেক সময় এখান থেকে রিভিউ কিনে থাকে। আপনি বিভিন্ন জায়গায় তাদের কম্পানির রিভিউ দিয়ে ইনকাম করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম
এখানে কাজ সাবমিট করতে হবে

আপনার কাজ করা হয়ে গেলে এখানে পিকচার আপলোড করলে তারা বুঝতে পারবে আপনি কাজ করছেন কিনা। আপনার করা কাজ যদি ঠিক থাকে আপনাকে পেমেন্ট করে দেবে। এই সাইটের একটা সুবিধা হচ্ছে আপনি এখানে যে কাজগুলো জমা দেবেন সেগুলো মাত্র এক ঘন্টার আগেই এপ্রুভ হয়ে যাবে। অন্যান্য যেই মাইক্রো জব সাইট গুলো রয়েছে সেগুলোতে অ্যাকসেপ্ট করার জন্য কয়েকদিন সমঢ লাগে।  কিন্তু এইখানে আপনি যে কাজগুলো করবেন সেগুলো কিছুক্ষণ পরেই চেক করে আপডেট জানিয়ে দেয়া হবে।এই সাইট আপনি যদি কাজ করেন এখান থেকে আনসেটিসফাই হওয়ার সম্ভাবনা খুবই কম।

ফ্রি টাকা ইনকাম পেমেন্ট নেওয়ার উপায়।

এটা যেহতু একটা রাশিয়ান সাইট এখানে আপনি রাশিয়ান রাভেল এ পেমেন্ট নিতে পারবেন। ক্রিপ্টোকারেন্সি তে এখান থেকে পেমেন্ট নেওয়া যায়। এখান থেকে পেমেন্ট নেওয়ার অনেকগুলো মাধ্যম রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি খুব সহজে এই সাইট থেকে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এখান থেকে মাত্র 10 টাকার মতো হলেই পেমেন্ট নেওয়া যায়। এখানে বেশিরভাগ পেমেন্ট আপনাকে সর্বোচ্চ 30 মিনিটের মধ্যেই করে দেয়। মাঝেমধ্যে যদি টেকনিক্যাল সমস্যা হলে সেটি হয়তো একটু সময় লাগতে পারে বাট আপনি যেই পেমেন্ট তুলবেন সেটা আপনি এক ঘন্টার আগেই পেয়ে যাবেন ।

এই সাইট এ মাঝেমধ্যে ভিইপি টাস্ক পাওয়া যায় যেগুলো করলে আপনি ভালো ইনকাম করতে পারবেন। এই সাইট এ কিছুক্ষন পরপর নতুন কাজ আসে। তাই যদি আপনার হাতে সময় থাকে আপনি দিনে দুই তিনবার এই সাইট এ কাজ করবেন। এখানের কাজ গুলো অনেক সহজ হয়ে থাকে যেকেউ করতে পারবে।

বাংলাদেশি মাইক্রো জব সাইট থেকে ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট।

বাংলাদেশী মাইট্রো জব সাইট গুলোর মধ্যে একাই রাজত্ব করছে work up job । এই সাইটটা যখন নতুন মার্কেটে এসেছিল তারা প্রচুর পরিমাণে মার্কেটিং করেছে। যার ফলে তাদের বড় একটা ইউজার রয়েছে। তাদের ইউজার সংখ্যা বেশি হয় সবচেয়ে বড় যেই সুবিধাটা হচ্ছে তা হচ্ছে এখানে কাজের কোন অভাব নেই। আপনি যদি এখানে কাজ করতে চান আপনি প্রচুর পরিমাণে কাজ পাবেন।

সাইট লিংক: https://workupjob.com/?a=8179

লিংকে ক্লিক করার পর সাইটে গিয়ে অ্যাকাউন্ট তৈরি করে কাজ করতে পারবেন। এই সাইটে যদি আপনার বুঝতে সমস্যায় কিভাবে কাজ করবেন। তাহলে এই নিয়ে প্রচুর টিউটোরিয়াল আপনি ইউটিউবে পেয়ে যাবেন। আপনি চাইলে সেগুলো দেখে সহায়তা নিয়ে এখানে কাজ করতে পারবেন।

এখানে কাজ করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। একই নেটওয়ার্ক থেকে একাধিক অ্যাকাউন্ট তৈরি করা যাবে না। আপনারা কখনোই ইচ্ছাকৃতভাবে ভুল কাজ করবেন না কিংবা কোন কাজ বুঝতে না পারলে সেগুলো করবেন না। অতিরিক্ত ভুল কাজ করলে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যেতে পারে। সঠিক নিয়ম মেনে কাজ করলে এখান থেকে আপনি নগদ এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

এখানে যারা কাজ করবেন যদি দিন এ একটু সময় দিয়ে কাজ করেন প্রতিদিন টাকা নিতে পারবেন। টাকা তুলার জন্য যে মাধ্যমে টাকা তুলতে চান সেটা আগে ওয়ালেটে এড করে নিতে হবে। এড করার পর সিলেক্ট করে টাকা তুলে নিতে পারবেন। আপনি যদি সাইট টা একটু ভাল করে ভিজিট করেন তাহলে আপনি বাকি বিষয় গুলো বুধতে পারবেন। এখানে যদি আপনি আপনার বন্ধুকে বা কাউকে রেফার লিংক এর মাধ্যেমে একাউন্ট করাতে পারেন। সে যদি এখানে কাজ করে তাহলে আপনি অতিরিক্ত ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে পোষ্ট টা পরার জন্য ভালো থাকবেন সবাই।

Read More: ফেসবুক থেকে ইনকাম করার উপায়

Keyword: ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট, ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট, ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট, ফ্রি টাকা ইনকাম নগদে পেমেন্ট,

Leave a Comment